ঢাকা ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাটে পালাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হালুয়াঘাটে পালাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের সীমান্তে বিজিবির একটি টহল দল দেখে পালাতে গিয়ে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে সোহাগ (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার রাতে ‘বাংলাদেশ-ভারত’ সীমান্তের বানাইচিড়িংগিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক জামগড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র ।

তেলাখালী বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার জামাল উদ্দিন বলেন, ভারত থেকে চোরাইপথে কয়েক ব্যক্তি গরু নিয়ে আসছিল। হঠাৎ তারা বিজিবির টহল দলের সামনে পড়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। সেখান থেকে বিজিবি সদস্যরা ফেলে যাওয়া ২টি ভারতীয় গরু উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। এ ঘটনার পর স্থানীয় কয়েকজন ব্যক্তি ক্যাম্পের গেটের সামনে এসে হট্টগোল করে ক্যাম্পের দিকে ইট ও পাথর ছুঁড়ে মারে এবং বিজিবি সদস্যদের গালিগালাজ করে। বিজিবির সদস্যরা ভেতর থেকে বের হলে ওই ব্যক্তিরা ক্যাম্পের সামনে থেকে চলে যায়। পরে শুনেছি ফসল রক্ষায় হাতির জন্য পেতে রাখা তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজন মারা গেছে।

ওসি মাহবুবুল হক জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে ।

হালুয়াঘাট,বিদ্যুৎস্পৃষ্ট,যুবক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত